Home / Sports / টিকা নিয়েও ঢাকায় এসে করোনা পজিটিভ কিউই ক্রিকেটার

টিকা নিয়েও ঢাকায় এসে করোনা পজিটিভ কিউই ক্রিকেটার

টিকার দুই ডোজই নিয়েছেন। বাংলাদেশে আসার ৪৮ ঘণ্টা আগেও করোনা পরীক্ষায় নেগেটিভ ছিলেন ফিন অ্যালেন। ঢাকায় করোনা টেস্টে পজিটিভ হিসেবে ধরা পড়লেন নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যান। নিউজিল্যান্ড ক্রিকেট তাদের টুইটার অ্যাকাউন্টে নিশ্চিত করেছে এই খবর।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজই (মঙ্গলবার) ঢা’কায় পা রেখেছে নিউজিল্যান্ড ক্রি’কেট দল। তবে অ্যালেন ফিন ইংল্যান্ডের দ্য হানড্রেড টুর্নামেন্ট খেলে আগেই চলে এসেছিলেন।

ইংল্যান্ডের দ্য হানড্রেড টুর্নামেন্টে বার্মিংহাম ফিনিক্সের হয়ে খেলে এসেছেন ফিন। যুক্তরাজ্যে স’ব ধরনের পরীক্ষায় পাস করে’ই বাংলা’দেশে পা রেখেছিলেন। এসেই সরাসরি কোয়ারেন্টাইনে। এর মধ্যে কীভাবে তিনি করোনা পজিটিভ হলেন, সেটা বড় এক প্রশ্ন।

অ্যালেনের মধ্যে করোনার মাঝারি উপসর্গ দেখা দিয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান মে’ডিকেল অফিসার তার চি’কিৎসা কর’ছেন। কোয়ারেন্টাইনে থাকার সময়টায় ব্ল্যাকক্যাপস চিকিৎসক প্যাট ম্যাকহিউজও দেখভাল করবেন অ্যালেনকে।

চিকিৎসা এবং আইসোলেশন পর্ব শেষ হলে যদি কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হন ফিন, তবেই সতীর্থদের সঙ্গে পুনরায় যোগ দিতে পারবেন। আপাতত তার স্থলাভিষিক্ত হিসেবে কারও নাম ঘোষণা করেনি কিউই বোর্ড।

About JA

Check Also

আগামীকাল থেকে বাংলাদেশ-কুয়েত ফ্লাইট চালু

আগামী রোববার (২২ আগস্ট) থেকে বাংলাদেশসহ ৬ দেশের সঙ্গে আবারও সরাসরি ফ্লাইট চালুর অনুমতি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.