1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৬৮ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বোরো মৌসুমের পাকা ধানক্ষেত পাহারা দিতে গিয়ে ওমর আলী ওরফে ওমর মিস্ত্রী নামে পঞ্চান্ন বছর বয়সী এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত আনুমানিক দশটার দিকে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি গ্রাম বাতকুচি টিলাপাড়ায় এ ঘটনা ঘটে।নিহত ওমর মিস্ত্রী ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।স্থানীয় সূত্র জানায়,অন্যান্য দিনের মতো ওমর মিস্ত্রী রাতে তার উঠতি বোরো ধানক্ষেত পাহারা দিতে যান। তবে অন্যান্য রাতে আশপাশে স্থানীয় অনেক কৃষক থাকলেও বৃহস্পতিবার রাতে তিনি একাই পাহাড়ের ভিতরে ধানক্ষেত পাহাড়া দিতে অবস্থান করছিলেন। এমতাবস্থায় রাত দশ’টা থেকে এগারো টার মধ্যে একদল বন্যহাতি পাহাড় থেকে নেমে এসে আকস্মিকভাবে ওমর মিস্ত্রীকে ঘিরে ফেলে তার উপর আক্রমণ চালায়। এসময় শুঁড়ে পেচিয়ে আছাড় মেরে ও পায়ে পিষ্ট করে ওমর মিস্ত্রীর পেটের ভুড়ি ও মাথার মগজ বের করে মৃত্যু নিশ্চিত করে চলে যায় হাতির দল। কিছুক্ষণ পর এলাকাবাসী ওমর মিস্ত্রীকে দেখতে না পেরে ঘটনাস্থলে গেলে তার ছিন্নভিন্ন মরদেহ পড়ে থাকতে দেখেন।
স্থানীয়রা জানান,দিনভর চৌকিদার টিলা ও সমেশ্চুড়াসহ আশপাশের পাহাড়ে বন্যহাতির দল বিচরণ করছিল।এদিকে খবর পেয়ে বন বিভাগের লোকজন ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা পরিদর্শনে যান। মধুটিলা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন অত্যন্ত দুঃখজনক এমন মৃত্যু আমরা কামনা করি না।মৃত্যুর বিষয়টা আমি উদ্বোধন কর্তৃপক্ষকে জানাচ্ছি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর