1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

প্রবাসী ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১০৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রবাসী ওয়েলফেয়ার এসোসিয়েশন নামক একটি সংগঠনের উদ্যোগে গরীব, দুঃখী ও অসহায় মানুষদের মাঝে ” ঈদ উপহার বিতরণ-২০২৪ ” কার্যক্রম সম্পন্ন হয়েছে। আজ ৮ এপ্রিল সোমবার সকাল ১১ ঘটিকায় ছাতিয়াতলীতে অবস্থিত প্রবাসী ওয়েলফেয়ার এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে ধর্ম বর্ণ নির্বিশেষে ৫৭ জন উপকার ভোগী মানুষদের মাঝে এ উপহার বিতরণ কর্মসূচী পালন করা হয় ।

উপকার ভোগী প্রত্যেককে ঈদ আনন্দ ভাগাভাগির অংশ হিসেবে ঈদ উপহার স্বরূপ ১ কেজি করে যথাক্রমে পোলাওর চাল, চিনি, সেমাই ও পিঁয়াজ বিতরণ করা হয় । সেই সাথে জনপ্রতি ৩০০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত সংগঠনের প্রবাসী সদস্যদের অর্থায়নে, সিনিয়র সহ-সভাপতি মোক্তার হোসেন সহ অন্যান্য সদস্যদবৃন্দের উপস্থিতিতে এবং কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম এর সার্বিক ব্যাবস্থাপনায় উক্ত ঈদ উপহার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও সমাজকর্মী হামিদুল ইসলাম মন্টু। এছাড়াও তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলী আকবর উক্ত কার্যক্রম পরিদর্শন পূর্বক সন্তোষ প্রকাশ করেন এবং মানবকল্যাণে সংগঠনের এ জাতীয় কার্যক্রমকে সাধুবাদ জানান।

ঈদ উপহার নিতে আসা কোলা ইউনিয়নের রক্ষিতপাড়া হতে আগত সাফিয়া বেগমের কাছে কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে বলেন, কিন্না খাইতে কষ্ট হয়, উপহার পেয়ে খুব খুশি হইছি । কোলা নিবাসী অহিদ খান জানান, প্রবাসীরা আমারে উপহার দিছে, আল্লাহ ওদের মঙ্গল করুক ।

সংগঠনের সভাপতি মালয়েশিয়া প্রবাসী ইউসুফ শেখ খোকা মিয়ার কাছ আজকের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে গরীব দুঃখী ও অসহায় মানুষেরা যাতে সমাজের সকল স্তরের মানুষের সাথে সুন্দর ভাবে ঈদ উদযাপন এবং আনন্দ ভাগাভাগি করতে পারে তার জন্যই আমাদের এই প্রচেষ্টা। সাধারণ সম্পাদক ফ্রান্স প্রবাসী মোঃ আল-আমিন বলেন, আমাদের সংগঠন বরাবরের মতোই জনকল্যানে নিবেদিত। ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি রক্ষার পাশাপাশি আমরা আদর্শ সমাজ গড়ার লক্ষ্যে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সর্বদা জনকল্যানে নিবেদিত থাকতে চাই ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর