1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি এলাকায় বড় মসজিদের সামনে আজ স্যালাইন সরবত বিতরণ করা হয়েছে।

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পঠিত

আনোয়ার হোসেন:

তীব্র দাবদাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এই গরমে তৃষ্ণা নিবারণের জন্য পথচারী ও শ্রমজীবীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেছে মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল থেকে আইন সহায়তা ফাউন্ডেশন (আসক) মানবাধিকার সংস্থার উদ্যোগে প্রায় ২ হাজার মানুষের মাঝে এই শরবত বিতরণ করা হয়।

এসময় শরবত পান করা ভ্যানচালক আজান আলী ও দুলাল বলেন, সারাদিন ভ্যান চালিয়ে এই তীব্র রোদে অবস্থা খারাপ। এই রোদে খুব কষ্ট হয়, ঝাউলাহাটি এলাকায় এটা একটি জনকল্যাণমুখী কাজ আয়োজনকারী দেরকে ধন্যবাদ জানান তারা।

গরমে তৃষ্ণা মেটাতে রিকশাচালক, দিনমজুর ও পথচারীরা ভিড় করেন। এমন কাজ সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।
সরবত বিতরণের সময় উপস্থিত ছিলেন সমাজকর্মী সুবন্ধন সামাজিক সংগঠনের নেতা মোঃ রুস্তম আলী তিনি বলেন, তীব্র দাবদাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। প্রখর রোদ আর তীব্র গরমে অতিষ্ঠ হয়ে স্বাভাবিক কাজকর্ম করতে পারছে না মানুষ। তাই গরমে নাভিশ্বাস মানুষের মধ্যে শরবত দিয়ে তৃষ্ণা মেটানোর চেষ্টা করছি। মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন এর এমন উদ্যোগকে সাধুবাদ জানাই এটা একটি প্রশংসনীয় উদ্যোগ। তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মানুষদের ভুলে গেলে চলবে না। তাদের জন্য মূলত এই উদ্যোগ নিয়েছে দেশপ্রেম ও আদর্শের নেতাকর্মীরা। এই তীব্র গরম থেকে মুক্তি পেতে সকলকে বেশি বেশি করে গাছ লাগানোর আহবান জানান তিনি।
সার্বিক সহযোগিতায় ছিলেন,মোঃ সোহাগ,মোঃ আলী হোসেন,মোস্তফা প্রমূখ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর