1. likekuddus516bd@gmail.com : AK :
May 12, 2022, 11:28 pm

জয়ের জন্য দীর্ঘ দিন পর একসঙ্গে শাকিব-অপু

Reporter Name
  • Update Time : Thursday, January 10, 2019,

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের একমাত্র পুত্র আব্রাম খান জয়। সম্প্রতি জয় বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। বাবা ও মায়ের দ্বৈত আগ্রহ ও সিদ্ধান্তেই তাকে স্কুলে ভর্তি করা হয়েছে। তারাই ছেলেকে প্রথমদিন স্কুলে নিয়ে যান।প্রায়ই অপু বিশ্বাস তার ফেসবুক পেজে জয়ের স্কুলে যাওয়ার ছবি পোস্ট করেন। সম্প্রতি ভাইরাল হয়েছে বাবা-মায়ের সঙ্গে জয়ের একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে একই রঙ ও ডিজাইনের পোশাকে তারা।অনেকেই প্রশ্ন করছেন, শাকিব-অপু একসঙ্গে কেন? কেউ কেউ দাবি করছেন, আলাদা হওয়ার ঘোষণা দিয়েও আবার কী তবে এক হতে যাচ্ছেন শাকিব-অপু?

আসছে নানারকম বাজে মন্তব্যও।তবে অপু বিশ্বাস এইসব মন্তব্যের বিপরীতে কিছুই বলতে নারাজ। তিনি বলেন, ‘প্রত্যেকেই তার পরিবারের পরিচয় ও রুচি বহন করে। সুতারাং কে কী ভাবলো বা বললো সেটা মাথায় নিয়ে লাভ কী। যার মন সুন্দর সে নিশ্চয় বুঝতে পারবে একটা বাচ্চা ছেলের জন্য বাবা-মাকে কতোটা প্রয়োজন। আমরা আমাদের একমাত্র সন্তানের জন্য একসাথে হয়েছি।তিনি আরও বলেন, ‘বিজয় দিবস উপলক্ষে জয়ের স্কুলে একটা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিলো। জয়ের ক্লাসের সব শিক্ষার্থীর অভিভাবকরাই সন্তানের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে। আমিও শাকিবকে বলেছিলাম মিলিয়ে পোশাক পরতে।সেও রাজি হলো। তাই একই রঙ ও ডিজাইনের পোশাক পরেছি আমরা।

এটা নিয়ে সমালোচনার কিছু তো নেই। আমাদের কাছে সন্তানই সবচেয়ে বড় কথা। বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক পরে জয় খুব আনন্দ পেয়েছে। তার আনন্দের মূল্য আমার কাছে অমূল্য। নিশ্চয় শাকিবের কাছেও তাই।অপু আরও বলেন, ‘ছেলে যেহেতু আমাদের তার দায়িত্বও আমাদের। তার জন্য যে কোনো কিছুই আমরা করতে পারি। সন্তানেরই কারণে কয়েকটি সিনেমা আমি বাদ দিয়েছি। ক্যারিয়ারে অনেক কিছুই ছাড় দিয়েছি। সেই সন্তানকে যখন তার বাবা প্রাধান্য দেবে সেটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ।শাকিব ছেলের জন্য স্কুলে গিয়েছে, ছেলেকে আনন্দ দিতে মিলিয়ে পোশাক পরেছে এটা একজন নারী হিসেবে আমার জন্য শান্তির। এই এক হওয়া নিয়ে রসালো গল্প ছড়ানো উচিত নয়!’ অপু বিশ্বাস তার পুত্র আব্রাম খান জয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 atvnews24
Theme Customized BY LatestNews