1. likekuddus516bd@gmail.com : AK :
May 14, 2022, 12:42 am

আমি কপি ছবিতে কখনই কাজ করতে চাই না-অভিনেত্রী মৌসুমী

Reporter Name
  • Update Time : Saturday, October 27, 2018,

আমার অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ ও ‘নায়ক’ নামের দুটি ছবি সম্প্রতি মুক্তি পেয়েছে। এ ছবিগুলোর গল্প ছিল মৌলিক। আর আমি কপি ছবিতে কখনই কাজ করতে চাই না। দর্শকদের সামনে ভিন্ন চরিত্রে সবসময়ই হাজির হতে চাই। আগামী ১৪ই ডিসেম্বর আমার অভিনীত এবং হাবিবুল ইসলাম হাবিব ভাই পরিচালিত ‘রাত্রীর যাত্রী’ ছবিটি মুক্তি পাবে। এ ছবির গল্পটিও মৌলিক। আমি বলতে চাই, মৌলিক গল্পের ছবি দর্শকদের দেখা উচিত-‘রাত্রীর যাত্রী’ ছবির মুক্তি উপলক্ষে শুক্রবার এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছবির নির্মাতা। সেখানে অনুষ্ঠান শুরুর আগে মানবজমিনের সঙ্গে এ কথাগুলো বলেন দেশীয় চলচ্চিত্রের ব্যাপক জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী মৌসুমী।পর পর দুই সপ্তাহে ‘পবিত্র ভালোবাসা’ ও ‘নায়ক’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর। ছবিগুলি মুক্তির পর কেমন সাড়া পেলেন জানতে চাইলে তিনি বলেন, যতটুকু জেনেছি দুটি ছবিতেই আমার চরিত্র দর্শকরা পছন্দ করেছেন। তবে চলচ্চিত্রের সময়টা একদমই ভালো যাচ্ছে না।

সিনেমা হল থেকে প্রযোজকের পকেটে তেমন টাকা উঠে আসছে না। দর্শকরা মুঠোফোনে ব্যস্ত হয়ে গেছে। ইউটিউব দেখে সময় পার করে দিচ্ছে। তারা কেমন যেন ভুলেই যাচ্ছে যে, বড়পর্দায় ছবি দেখার মজাটাই আলাদা। দীর্ঘ দুই যুগ ধরে চলচ্চিত্রে সমান দর্শকপ্রিয়তা নিয়েই কাজ করে যাচ্ছেন মৌসুমী। দর্শকদের সর্বত্র সিনেমা দেখার জন্য তো ভালো সিনেমা হল নেই, সুন্দর পরিবেশ সব জেলা, থানাশহরে নেই। এ বিষয়ে কি বলবেন জানতে চাইলে মৌসুমী বলেন, হ্যাঁ। এখন আমাদের সিনেপ্লেক্স, ই-টিকিটিং সিস্টেম  খুব বেশি বেশি দরকার। ঢাকায় সিনেপ্লেক্স থাকলে শুধু হবে না সারাদেশে সরকারি পৃষ্ঠপোষকতায় ভালো প্রযুক্তির উন্নত মানের সিনেমা হল দরকার। যেখানে দর্শকরা ভালো পরিবেশে বসে সিনেমা উপভোগ করতে পারবে। আর ই-টিকিটিং সিস্টেম চালু হলে প্রযোজকরাও তাদের টিকিট বিক্রির হিসেব সঠিকভাবে পাবেন। মৌসুমী অভিনীত এবং হাবিবুল ইসলাম হাবিবের পরিচালনায় নতুন ছবি ‘রাত্রীর যাত্রী’ সামনে মুক্তি পাবে। এ ছবিতে আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, অরুণা বিশ্বাসসহ অনেক ভালো ভালো অভিনেতা-অভিনেত্রী অভিনয় করেছেন। এ ছবিটি নিয়ে তিনি বলেন, একটা মেয়ের জার্নিকে খুব সুন্দর করে পরিচালক ফুটিয়ে তুলেছেন। এ ছবির গল্প, গান ও দৃশ্যধারণ দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। ছবির পরিচালক হাবিব ভাইও বেশ ভালোভাবে কাজটি শেষ করেছেন।

আমাকে এ ছবিতে দর্শকরা ভিন্ন লুকে পাবেন। এর বাইরে ‘নোলক’ ছবিতেও অভিনয় করেছেন মৌসুমী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ওমর সানী। ছবিটি প্রথমে রাশেদ রাহা শুরু করলেও পরে কাজ শেষ করেন সাকিব সনেট। চলতি বছরের শুরুতে উত্তম আকাশের পরিচালনায় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘আমি নেতা হব’ নামের দুটি ছবি মুক্তি পাওয়ার পরপরই সম্প্রতি ‘পবিত্র ভালোবাসা’ এবং ‘নায়ক’ নামের দুটি ছবি মুক্তি পায়। ‘নায়ক’ ছবিতে অমিত হাসান এবং ‘পবিত্র ভালোবাসা’ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেন ফেরদৌস। সামনে কি কাজ নিয়ে ব্যস্ততা জানতে চাইলে বলেন, ভালো কিছু কাজের পরিকল্পনা রয়েছে। এদিকে ইদানিং ছোটপর্দায় তেমন দেখা যাচ্ছে না মৌসুমীকে। এ প্রসঙ্গে তিনি বলেন, ছোটপর্দায় আপাতত কাজ করছি না। মাঝে কিছু টিভিসিতে মডেল হিসেবে কাজ করেছি। বেশি নয়, ভালো কাজের সঙ্গে থাকতে চান মৌসুমী। সবশেষ গত কোরবানির ঈদে বাংলা চলচ্চিত্রে তার অভিনয় ক্যারিয়ারের রজতজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে ‘স্টার নাইট’ নামের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলেন মৌসুমী। অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হয়। ভালো চিত্রনাট্যের সন্ধানে রয়েছেন মৌসুমী। তিনি বলেন, চিত্রনাট্য লেখকেরও সংকট রয়েছে। ভালো চিত্রনাট্য না পেলে কাজ করতেও ভালো লাগে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 atvnews24
Theme Customized BY LatestNews