1. likekuddus516bd@gmail.com : AK :
May 12, 2022, 7:12 am

তারকা হওয়ার আগেই বিয়ে করেছেন যেসব বলিউড অভিনয় শিল্পীরা

Reporter Name
  • Update Time : Tuesday, October 23, 2018,

ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটা বিষয় প্রচলিত আছে যে, বিয়ে করলেই ক্যারিয়ারে ভাটা পড়ে যাবে। কিন্তু এই তত্ত্বকেই কার্যত বুড়ো আঙুল দেখিয়ে বিয়ের পরেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল বেশ কয়েক জন বলিউড তারকার এবং তারা হয়ে উঠেন সুপারস্টার। সেই তালিকায় রয়েছেন শাহরুখ, আমিরের মতো প্রথম সারির তারকারা। আর কারা রয়েছেন সেই তালিকায় একনজরে দেখে নেওয়া যাক।

সংগৃহীত ছবি

শাহরুখ খানের বলিউডে হাতেখড়ি হয়েছিল ‘দিওয়ানা’ ছবিটি দিয়ে। ‘দিওয়ানা’ মুক্তি পেয়েছিল ১৯৯২ সালে। কিন্তু তারই আগে ১৯৯১ সালে গৌরীর গলায় মালা পরিয়ে ফেলেছিলেন শাহরুখ।

সংগৃহীত ছবি

শিশু অভিনেতা হিসেবে বহু আগেই বলিউডে অভিষেক করেছিলেন আমির খান। তবে প্রথম যে ছবিতে আমির খানকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল সেটি ‘ক্যায়ামত সে ক্যায়ামত তাক’। সেই ছবি মুক্তি পেয়েছিল ১৯৮৮ সালে। আর তার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির খান।

সংগৃহীত ছবি

দশ বছর বয়সে ‘ইনকিলাব’ ছবিতে প্রথম অভিনয় করেন রাজ কাপুর। সেটা ১৯৩৫ সালে। তার পরে ১৯৪৭ সালে মুখ্য ভূমিকায় তাঁকে দেখা গিয়েছিল ‘নীল কমল’ ছবিতে। যদিও ১৯৪৬ সালে কৃষ্ণা মলহোত্রর সঙ্গে বিয়ের পর্বটা সেরে ফেলেছিলেন রাজ কাপুর।

সংগৃহীত ছবি

১৯৯১ সালে বয়সে ১২ বছরের বড় অমৃতা সিংহকে বিয়ে করেছিলেন সইফ আলি খান। তার প্রায় দুই বছর পরে ১৯৯৩ সালে সইফ আলি খানের প্রথম ছবি ‘আশিক আওয়ারা’ মুক্তি পেয়েছিল।

সংগৃহীত ছবি

১৯৭৩ সালে ‘ববি’ ছবিটি দিয়ে বলিউডে ডেবিউ হয়েছিল ডিম্পল কাপাডিয়ার। তখন ডিম্পলের বয়স ছিল ১৬ বছর। কিন্তু ছবিটি মুক্তি পাওয়ার আট মাস আগেই রাজেশ খন্নার সঙ্গে বিয়ে হয়েছিল ডিম্পলের।

সংগৃহীত ছবি

বয়ফ্রেন্ড ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ২০১১ সালে বিয়ে করেছেন সানি লিওন। আর ২০১২ সালে বলিউডে সানির প্রথম ছবি ‘জিসম ২’ মুক্তি পায়।

সংগৃহীত ছবি

গল্ফার জ্যোতি সিংহ রনধাওয়ার সঙ্গে ২০০১ সালে বিয়ে করেছিলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। আর বলিউডে চিত্রাঙ্গদা সিংহের প্রথম ছবি ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’ মুক্তি পায় ২০০৩ সালে। যদিও ২০১৪ সালে ডিভোর্স হয়ে যায় চিত্রাঙ্গদা সিংহের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 atvnews24
Theme Customized BY LatestNews