1. likekuddus516bd@gmail.com : AK :
May 18, 2022, 6:42 pm

১৫ তারকার সন্তানদের সাম্প্রতিক ছবি, #৭ নাম্বার টি দারুন

Reporter Name
  • Update Time : Friday, October 12, 2018,

রুপালি পর্দার প্রিয় তারকাদের প্রতি ভক্তদের ভালোবাসা সবসময়ই একটু অন্যরকম। তাদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন খবরাখবর রাখতেও আগ্রহ প্রকাশ করেন অনেকে। তাই তাদের দৈনন্দিন জীবনের নানা খবর স্থান পায় গণমাধ্যমের বিভিন্ন সংবাদে। শুধু তারকাই নয় তাদের পরিবারের সদস্যদের নানা খোঁজ খবর নিয়েই তৈরি হয় খবরের শিরোনাম। অনেক তারকাই আছেন, যারা কিনা বিনোদন জগতে নিজের অবস্থান ঠিক রেখে, সন্তানদের প্রতিও থাকছেন যথেষ্ট দায়িত্বশীল। কখনো কখনো তারকা বাবা মায়ের সন্তান হওয়ার সুবাদে তাদের সন্তানেরাও হয়ে উঠেছে আগামী প্রজন্মের জনপ্রিয় তারকা। দেখে নেওয়া যাক কয়েকজন তারকার সন্তানদের। সেই সঙ্গে দেখে নেওয়া যাক বর্তমানে কেমন দেখতে হয়েছে তারকাদের সন্তানেরা।

তারকা দম্পতি জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ-এর দুই সন্তান রয়েছে। তাদের বড় মেয়ের নাম পুষ্পিতা ও ছোট ছেলের নাম পূর্ণ। মেয়ে পুষ্পিতার নামে একটি প্রোডাকশন হাউস তৈরি করেন অভিনেতা জাহিদ হাসান। সেই প্রোডাকশন হাউসের নাম রাখা হয় পুষ্পিতা প্রোডাকশন লিমিটেড। জানা যায়, দুই ছেলে-মেয়েকে নিয়ে রাজধানীর ধানমণ্ডিতে বসবাস করছেন এ তারকা জুটি।

এক সময়কার মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি ও বর্তমান সময়ের অভিনেতা আদনান ফারুক হিল্লোলের একমাত্র মেয়ের নাম ওয়ারিশা। ২০১২ সালে হিল্লোলের সঙ্গে ডিভোর্স হয় এ অভিনেত্রীর। ২০১৭ সালে মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডায় চলে যান তিন্নি। জানা যায়, কানাডার একটি স্কুলে ভর্তি হয়েছে ওয়ারিশা।

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও সংগীতশিল্পী তাহসানের একমাত্র মেয়ের নাম আয়রা। বর্তমানে মায়ের কাছেই বেড়ে উঠছে ছোট্ট আয়রা। ছবি আঁকতে ভালোবাসে। অভিনেত্রী মায়ের সঙ্গে শপিং-এ গেলে নিজের পোশাক নিজেই পছন করে। আয়রার বয়স এখন পাঁচ বছর। জানা গেছে মিথিলা ও তাহসান সমঝোতার মাধ্যমেই মেয়ের দেখভাল করছেন।

অভিনয়শিল্পী দম্পতি মীর সাব্বির ও নাজনীন হাসান চুমকির দুটি ছেলে সন্তান রয়েছে। তাদের বড় ছেলের নাম ফারশাদ। ফারশাদের বয়স ১১ বছর। আর ছোট ছেলের নাম সাদিদ। সাদিদের বয়স ৫ বছর। ছেলেদের পড়াশোনার পাশাপাশি ধর্মীয় শিক্ষা দেওয়ার ব্যাপারে বেশ সচেতন তিনি। গত বছর তার বড় ছেলে ফারশাদ কোরআন শরিফ পড়া শুরু করেছিল। তখন তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়ে, ছেলের জন্য সবার কাছে দোয়া চেয়েছিলেন।

অভিনয়শিল্পী দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াতের দুই সন্তান। তাদের মেয়ের নাম আরিশা আর ছেলের নাম আরীব। ভালো ছবি আঁকতে পারেন বিপাশা হায়াত। মাঝে মধ্যে মায়ের দেখা দেখি আরিশা-আরীবও রং তুলি নিয়ে ছবি আঁকতে বসে পরে। এ ছাড়া ছেলে-মেয়েদের ব্যাপারে বেশ সচেতন এ তারকা দম্পতি।

অভিনেতা মোশাররফ করিম ও তার স্ত্রী রোবেনা রেজা জুঁইয়ের একমাত্র ছেলের নাম রোবেন রায়ান করিম। স্ত্রী সন্তান নিয়ে যৌথ পরিবারে বসবাস করেন তিনি। রোবেনের বয়স ১০ বছর। অভিনয়ের খাতিরে ব্যস্ত সময় কাটাতে হয় মোশাররফকে। তাই ছেলের পড়ালেখাসহ যাবতীয় বিষয়গুলোতে অভিনেতার স্ত্রী জুঁই বেশ সক্রিয় ভূমিকা পালন করেন।

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তার স্ত্রী নাজিয়া হাসান অদিতির একমাত্র ছেলের নাম আয়াশ। আয়াসের বয়স এখন চার। তারকা বাবার সঙ্গে টিভি পর্দায় অভিনয়ও করেছে আয়াশ। ঈদুল ফিতরে ‘বিনি সুতার টান’ নামের একটি নাটকে অভিনয় করে অপূর্ব ও আয়াশ। একটু অবসর সময় পেলে অপূর্ব তার পরিবারকেই বেশি সময় দিতে ভালোবাসেন।

সংগীতশিল্পী ফাহমিদা নবীর একমাত্র মেয়ের নাম ফারখান্দা আনমোল। তারকা মায়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আনমোলের। মাঝে মধ্যে নানা বিষয়ে মেয়ের কাছ থেকেও পরামর্শ নেন ফাহমিদা। ইউনিভার্সিটি অব লন্ডনে আইন বিষয়ে পড়াশোনা করছেন আনমোল।

২০০৭ সালের ১৮ ডিসেম্বর বিয়ে করেন অভিনেতা রিয়াজ আহমেদ ও মুশফিকা তিনা। সংসার জীবনের দীর্ঘ আট বছর পর ২০১৫ সালের মাঝামাঝি সময়ে জন্ম নেয় একটি ফুটফুটে মেয়ে শিশু। যার নাম রাখা হয় আমেরা সিদ্দিকী। ছোট্ট আমেরার বয়স এখন তিন বছর।

অভিনয়শিল্পী দম্পতি রোজী সিদ্দিকী ও শহীদুজ্জামান সেলিমের দুই মেয়ে। তাদের বড় মেয়ের নাম সেঁজুতি খান। বাবা-মায়ের মতো টিভি পর্দায় খুব একটা না আসলেও মঞ্চ নাটকে কাজ করতে ভালোবাসেন তিনি। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্রী ছিলেন সেঁজুতি। বর্তমানে বেসরকারি ইস্টার্ন ব্যাংকের কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। ছোট মেয়ের নাম স্রিমা ইয়ানা খান।

অভনয়শিল্পী দম্পতি টনি ডায়েস ও প্রিয়া ডায়েসের একমাত্র মেয়ের নাম অহনা। বর্তমানে বাব-মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন ১৬ বয়সী তারকা কন্যা অহনা। যুক্তরাষ্ট্রে মিডিয়া বিষয় নিয়ে পড়াশোনা করছে সে।

সংগীতশিল্পী আঁখি আলমগীরের দুই মেয়ে। বড় মেয়ের নাম স্নেহা আর ছোট মেয়ের নাম আরিয়া। গানশুনতে ভালোবাসে স্নেহা ও আরিয়া দুজনেই। সংগীতশিল্পী মায়ের মেয়ে স্নেহা শিখছে নাচ। মাঝে মধ্যে মায়ের সঙ্গে বিভিন্ন নাচের অনুষ্ঠানে অংশ নেয় আঁখির বড় মেয়ে।

অভিনেতা চঞ্চল চৌধুরীর স্ত্রী শান্তা সাহা। শান্তা ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের প্রভাষক। চঞ্চল ও শান্তার একমাত্রে ছেলের নাম শুদ্ধ। ১১ সেপ্টেম্বর শুদ্ধের নবম জন্মদিন পালন উদযাপন করা হয়।

মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। ২০১৪ সালে ব্যবসায়ী মাহির করিমকে বিয়ে করেন তিনি। ২০১৫ সালে ৪ মে জন্ম হয় মেয়ে সাহরিশের। ২০১৬ সালে সারিকা-মাহির বিচ্ছেদ হলেও সন্তানের প্রতি দুজনেই দায়িত্ব পালন করছেন। তিন বছরের মেয়ে সাহরিশকে নিয়ে আলাদা বসবাস করছেন এ অভিনেত্রী। ২০১৮ সালের ৪ মে সারিকা ও মাহির তাদের কাছের মানুষদের নিয়ে মেয়ের তৃতীয় জন্মদিনটি একসঙ্গে উদযাপন করেন।

বাংলাদেশের বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন অপু ও শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের। এ তারকা জুটির সম্পর্কও আর বেশি দিন টেকেনি। ২০১৭ সালে ২২ ফেব্রুয়ারি শাকিব খান ও অপু বিশ্বাসের তালাক কার্যকর হয়। অপুর একমাত্র ছেলের বয়স এখন প্রায় দুই বছর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 atvnews24
Theme Customized BY LatestNews