1. likekuddus516bd@gmail.com : AK :
May 17, 2022, 2:50 am

বিবাহিত জীবনে ব্লু-ফিল্ম দেখেন? আপনার অজান্তেই কত বড় সর্বনাশ হচ্ছে জানেন

Reporter Name
  • Update Time : Friday, October 12, 2018,

সেক্স ভিডিও বা ব্লু-ফিল্ম কি দাম্পত্য জীবনে অশান্তির কারণ হয়ে দাঁড়ায়? প্রশ্নটি বেশ কঠিন। এই ব্যাপারে গবেষকদের বক্তব্য কি?অনেকের মনেই এই প্রশ্ন জাগে যে বিবাহিত জীবনে স্বামী-স্ত্রী পর্ন ভিডিও দেখলে সংসারে তা একসময় অশান্তির কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু বাস্তবে বেশিরভাগ ক্ষেত্রে এর উল্টোটাই চোখে পড়ে। অর্থাৎ কোনো কোনো দম্পতির মধ্যে শারীরিক মিলন ঠিকমতো না ঘটে থাকলে পর্ন দেখার পর থেকে তাদের সেক্স লাইফে এসেছে আমূল পরিবর্তন। দাম্পত্য জীবন হয়ে উঠেছে আরও বেশি উত্তেজনাপূর্ণ।

কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে দাম্পত্য জীবনে আবদ্ধ হয়েও অনেক দম্পতি একে অপরের সঙ্গে ঠিকমতো কথাবার্তা বলছেন না বা শুধু সমাজের প্রথাগত রীতি মেনে নিয়ে বাধ্য হয়েই অবচেতন মনে হঠাৎ একদিন মিলিত হওয়া। অনেকের যৌন জীবন আনন্দের নয় বলে পর্ন ছবি দেখে নিজেকে ব্যস্ত রাখছেন, সেইসব ক্ষেত্রে দাম্পত্য জীবনে ক্ষতি হতে পারে। কিন্তু স্বামী-স্ত্রী একসঙ্গে বসে সেক্স ভিডিও দেখলে তা কোনোরকম ক্ষতি তো করেই না বরং দাম্পত্য জীবনকে আরও সুখময় করে তোলে। এতে স্বামী-স্ত্রীর বন্ধন আরও দৃঢ় হয় এবং একের অপরের প্রতি নির্ভরতা আরও বেড়ে যায়।

গবেষকরাও ঠিক একই কথা বলেছেন, স্বামী-স্ত্রী একসাথে যৌন উত্তেজনাময় ভিডিও বা ব্লু-ফিল্ম দেখলে তা কোনোরকম ক্ষতি করে না, বিবাহিত বন্ধনকে আরও সুদৃঢ় করে। সুতরাং, পর্ন ভিডিও দেখা সবসময় কিন্তু ক্ষতি করেনা, বিশেষ করে বিবাহিত জীবনকে তা আরও বেশি সুখের করে তোলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 atvnews24
Theme Customized BY LatestNews