1. likekuddus516bd@gmail.com : AK :
May 17, 2022, 6:40 am

ফায়ার সার্ভিস বাহিনীর কর্মকাণ্ড নিয়ে চলচ্চিত্র ‘সেভ লাইফ'( ভিডিও )

Reporter Name
  • Update Time : Friday, October 12, 2018,

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকাণ্ড ও এই বাহিনীর সদস্যদের আত্মত্যাগের ওপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘সেভ লাইফ।’ ছবিটি নির্মিত হতে যাচ্ছে ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্ট ও আরজিবি মিডিয়ার যৌথ উদ্যোগে। ছবিটি পরিচালনা করবেন আমিরুল ইসলাম শোভা।এই ছবিতে ফায়ার সার্ভিসের উর্ধ্বতন কর্মকর্তা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী গুলশান আরা আক্তার চম্পা। ‘সেভ লাইফ’ শিরোনামের এই  এতে আরও অভিনয় করবেন ফেরদৌস,পপি,আনিসুর রহমান মিলন ও আইরিন। আগামী মাসেই ছবিটির শুটিং শুরু হবে বলে পরিচালক সূত্রে জানা যায়।বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খান পিএসসি (অব)।

অভিনেতা ফেরদৌস বলেন, যুক্তরাষ্ট্রের টুইন টাওয়ারে হামলার পর আমরা দেখেছিলাম আসলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের আত্মত্যাগ। কতটা ঝুঁকি নিয়ে তারা কাজ করে। আমি মনে করছি এটা ভালো একটা ছবি এমনকী পুরস্কার জয়ী একটা ছবি হতে পারে কারণ যে কারো সাথে আমার প্রথম ছবিগুলোর ভাগ্য খুবই ভালো হয়েছে।পপি বলেন, এই ছবিতে কাজ করা অন্যান্য সকল অভিনয়শিল্পীর জন্য যতটা আনন্দের, আমার জন্য কিছুটা কষ্টের বা আফসোসের। কারণ আমি ফায়ার সার্ভিসের সদস্যদের ইউনিফরম পরতে পারবো না। আমার সেরকম চরিত্র নেই। আমি নায়িকা। এজন্য চম্পা ম্যাডামকে আমার কিছুটা হিংসা হচ্ছে। যাই হোক, ভালো একটা ছবি নির্মাণ হতে যাচ্ছে এর অংশ হতে পেরে আমি গর্বিত।

এ প্রসঙ্গে চম্পা বলেন, আজকের এই অনুষ্ঠানে আসার সময় আমার ভিন্ন রকমের অনুভূতি হয়। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ঢুকেই আমার মনে হলো তাঁদের ত্যাগের কথা। ফায়ার সার্ভিসের সদস্যরা শুধু আগুন নেভানোই নয়, তারা যে কোনো দুর্যোগে ঝাপিয়ে পড়ে। মানুষের জীবন বাঁচাতে সহায়তা করে। নিজেদের জীবনকে তুচ্ছ করে এগিয়ে যায়।সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খান পিএসসি (অব) বলেন, ভালো একটা কাজ হতে যাচ্ছে। ফায়ার সার্ভিসের সদস্যদের জীবনযাত্রা ও এই সংস্থাটির কর্মকাণ্ড ও একটি জীবনমুখী গল্পের ওপর চিত্রনাট্য তৈরি হয়েছে। অনেক ছোট ছোট মর্মস্পর্শী ঘটনা রয়েছে যা হৃদয় স্পর্শ করে যাবে। সেভ লাইভ ছবিতে আরও অভিনয় করবেন ডা.এজাজ, সোহেল বাবু, ওবিদ রেহান, আহসানুল করিম মিনু, মানষ বন্দোপাধ্যায় প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 atvnews24
Theme Customized BY LatestNews