1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কামরাঙ্গীরচরের ঝাউলাহাটিতে কামরাঙ্গীরচর থানা কতৃক উঠান বৈঠক সিলেট শাহজালাল মাজারের ওরসে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর করেছে সিসিক দেশকে শিশুশ্রম মুক্ত করা জন্য সকলকে কাজ করতে হবে : শ্রম প্রতিমন্ত্রী সংবিধানে বলা আছে আমরা জনগণের সেবক : যুগ্মসচিব নাসরিন জাহান এ দেশে এখন কেউ আর নিরাপদ নয়, বিচার চলছে শুধু বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর: জাকির দেশের আগামী প্রজন্মের জন্য মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে : বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী সিলেটে কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সরকার দলীয়করণের মাধ্যমে ক্রীড়াঙ্গনকে ধ্বংস করে দিয়েছে : আমিনুল হক সংখ্যালঘুদের অধিকার রক্ষায় সংখ্যালঘু কমিশন গঠন সময়ের দাবী : শামসুল আলম সেলিম শেরপুরের ঝিনাইগাতীতে বন্য হাতি তাড়াতে টর্চ লাইট বিতরণ

সিলেটে বিপুল পরিমাণ ভারতীয় চিনিসহ ৪ জন’কে আটক করে ডবি পুলিশ 

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পঠিত

শরীফ গাজী-সিলেট ব্যুরোচীফ :  সিলেটের  এসএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে  ৪৪ লাখ ১০ হাজার টাকার ভারতীয় চিনিবোঝাই দুটি ট্রাকসহ চারজন চোরাকারবারি’কে গ্রেফতার করেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) শাহরিয়ার আল মামুন।

ডিবি সূত্র জানায়, বুধবার (২৪ এপ্রিল) ভোর সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা বিভাগের এস আই (নি:) পলাশ চন্দ্র দাশ শাহপরান থানাধীন পুরাদপুর পয়েন্টের পাকা রাস্তার উপর অবস্থান নেন। এসময় সেখানে দুটি ট্রাক ( ঢাকা মেট্রো ট ১৫-০৫৮২) এবং (ঢাকা মেট্রো ট ১৮-০৩৪৭) তল্লাশি চালালে বিপুল পরিমাণ ভারতীয় চিনির বস্তা পাওয়া যায়। একটা ট্রাকে ৪৫৫ ও অপর ট্রাকে ২৮০ বস্তা, মোট ৭৩৫ বস্তা চিনি (যার মূল্য ৪৪ লাখ ১০ হাজার টাকা) জব্দ করে জড়িত চারজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, মো. এরশাদ শেখ (৪০), মো. গিয়াস মরামানিক (২০), মো. স্বপন ইসলাম (৩২) ও মো. শাহজাহান (২৭)।

জেলা পুলিশের গোয়াইনঘাট ও জৈন্তাপুর থানা অতিক্রম করে এই বিপুল পরিমাণ চিনির চালান এসএমপির সীমানায় প্রবেশ করলে মহানগর ডিবির চৌকস টিমের হাতে ধরা পড়ে।

এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি, মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আসামীগণের বিরুদ্ধে এসএমপি শাহপরান(রা:) থানায় মামলা প্রক্রিয়াধীন। চোরাচালানের বিরুদ্ধে এসএমপি ডিবির অভিযান অব্যাহত আছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর