1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

সংযুক্ত আরব আমিরাতে মাসব্যাপী কুরআন প্রশিক্ষণের পুরষ্কার বিতরন করেন

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত

সিলেট প্রতিনিধি :  সংযুক্ত আরব আমিরাতে দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট এর উদ্যোগে মাসব্যাপী কুরআন প্রশিক্ষণের বিদায়ী অনুষ্টান ও পুরষ্কার বিতরন সম্পন্ন হয়েছে। গত শনিবার (৬ এপ্রিল) বাংলাদেশ সমিতি শারজা’র হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মির্জা আবু সুফিয়ান।
আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন আনজুমানে আল ইসলাহ আরব আমিরাতের উপদেষ্টা ও বিশিষ্ট কমিউনিটি নেতা এম এ রব।
এসময় বক্তারা বলেন, কুরআনের প্রতিটি আয়াতে যেমন রয়েছে বিশ্বমানবতার হেদায়াত ও মুক্তির বার্তা, তেমনি  কুরআন তিলাওয়াতে রয়েছে বিশ্বাসীদের জন্য অফুরান সাওয়াব ও পুরস্কারের ঘোষণা।
মহানবী (সা.) বলেন, যে ব্যক্তি আল্লাহর কিতাব থেকে একটি অক্ষর তিলাওয়াত করবে, বিনিময়ে সে একটি নেকি পাবে, আর একটি নেকির বদলা হবে দশগুণ, এ কথা বলছি না যে, আলিফ-লাম-মিম, একটি অক্ষর বরং আলিফ একটি অক্ষর, লাম একটি অক্ষর, মিম একটি অক্ষর। একটি অক্ষর পড়লে সর্বনিম্ন ১০টা নেকি পাওয়া যায়। নামাজ আদায়ে কুরআন তেলাওয়াতের গুরুত্ব অপরিসীম। তাইতো রামাদ্বান মাসব্যাপী বিশুদ্ধ কুরআন প্রশিক্ষণের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের পবিত্র কুরআনের বিশুদ্ধ তেলাওয়াত শেখানো হচ্ছে।
মো. আলিম উদ্দিন এর উদ্বোধনী বক্তব্যে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল আহাদ জিহাদী, সালেহ আহমদ সি আই পি, কাওছার হামিদ সাজু,  বিশিষ্ট কমিউনিটি নেতা হাজী শফিকুল ইসলাম, আল ইসলাহ আমিরাত শাখার সদস্য সচিব ক্বারী মাহমুদুর রহমান মাহমুদ, আহবায়ক কমিটির সদস্য আখতার উদ্দিন চৌধুরী শামিম, দেলওয়ার হোসেন, কমিউনিটি নেতা আব্দুল লতিফ, আব্দুল মতিন, নজরুল ইসলাম লিটন তালুকদার, কাছা উদ্দিন, নজরুল ইসলাম, জালাল উদ্দিন মন্তর, ক্বারী আবু রুকিয়ান, শাহিন আহমদ তালুকদার, আওয়াল আহমেদ, বাচন মিয়া, মুহিত আহমেদ শামিম, রিপন মজুমদার, আশরাফ খান হিরন, খোকন আহমেদ ইসমত আলী সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন, আল ইসলাহ নেতা আল আমিন, রুবেল আহমদ, রিয়াজুল ইসলাম রাজু, হাফিজ ইব্রাহীম আলী, হাফিজ ইসলাম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর