1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

মহান মে দিবস উপলক্ষে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের র‌্যালি ও সমাবেশ করেন

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

সিলেট প্রতিনিধি  :“মে দিবসের সার্বজনীন স্ববেতনে ছুটি বাস্তবায়ন কর, সরকার ঘোষিত নিম্নতম মজুরি কার্যকর করতে হবে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১লা মে মহান মে দিবস উপলক্ষে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট-১৯৩৩ এর উদ্যোগে সিলেট নগরীর তালতলাস্থ কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, হোটেল শ্রমিকদের নায্য অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। মহান মে দিবসে জাতীয়ভাবে ছুটি থাকলেও বেশিরভাগ মালিকপক্ষ তাদেরকে ছুটি দিতে চায় না। জোরপূর্বকভাবে তাদেরকে দিয়ে কাজ করাচ্ছে। গত সোমবার (২৯ এপ্রিল) রাত ১০টায় নগরীর শিবগঞ্জ এলাকায় হোটেল শ্রমিক শাহপরাণ থানা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল রাজ্জাক শ্রমিকদেরকে নিয়ে মে দিবস উপলক্ষে লিফলেট বিতরণকালে শাফরন রেস্টেুরেন্টে ঢুকে লিফলেট দিতে চাইলে ঐ হোটেলের মালিক রাজন আহমদ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে সন্ত্রাসী দিয়ে হুমকি দেয় এবং তাকে হোটেল থেকে বের করে দেয়। আমরা এর তীব্র নিন্দা জানাই।

সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মো. ইউসুফ জামিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সফর আলী খাঁন এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথি সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা মো. নুরুল ইসলাম মুকবুল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা হোটেল মিষ্টি বেকারি এন্ড চাইনিজ রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন রেজি নং সিলেট-০০৭ এর দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সাংগঠকি সম্পাদক মো. রফিকুল ইসলাম উজ্জল, দপ্তর সম্পাদক মো. ফজলু মিয়া, জেলা কার্যকরি সদস্য মো. মোজাম্মেল আলী, মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক মো. হারুনুর রশিদ, অর্থ সম্পাদক মো. আমিন উল্লাহ আল আমিন, এয়ারপোর্ট থানা কমিটির আহবায়ক মো. দেলোয়ার হোসেন, শাহপরাণ থানা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল রাজ্জাক, প্রচার সম্পাদক মো. সাব্বির মিয়া, দক্ষিণ সুরমা থানা কমিটির সভাপতি মো. বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক দবির মিয়া।

এসময় উপস্থিত ছিলেন মো. অন্তর ইসলাম জাবেদ, মো. রাজু মিয়া, মো. কামাল মিয়া, মো. জহির মিয়া প্রমুখ।
মে দিবস উপলক্ষে ১লা মে সকাল ৮টায় তালতলাস্থ জেলা কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করা হবে। র‌্যালিতে শ্রমিকদের অংশগ্রহণ করার জন্য আহবান করা হয়েছে। বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর