1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কামরাঙ্গীরচরের ঝাউলাহাটিতে কামরাঙ্গীরচর থানা কতৃক উঠান বৈঠক সিলেট শাহজালাল মাজারের ওরসে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর করেছে সিসিক দেশকে শিশুশ্রম মুক্ত করা জন্য সকলকে কাজ করতে হবে : শ্রম প্রতিমন্ত্রী সংবিধানে বলা আছে আমরা জনগণের সেবক : যুগ্মসচিব নাসরিন জাহান এ দেশে এখন কেউ আর নিরাপদ নয়, বিচার চলছে শুধু বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর: জাকির দেশের আগামী প্রজন্মের জন্য মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে : বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী সিলেটে কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সরকার দলীয়করণের মাধ্যমে ক্রীড়াঙ্গনকে ধ্বংস করে দিয়েছে : আমিনুল হক সংখ্যালঘুদের অধিকার রক্ষায় সংখ্যালঘু কমিশন গঠন সময়ের দাবী : শামসুল আলম সেলিম শেরপুরের ঝিনাইগাতীতে বন্য হাতি তাড়াতে টর্চ লাইট বিতরণ

ভারতীয় চিনি একটি কর্গো ট্রাকসহ ০২ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেন শাহপরাণ থানা পুলিশ

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩৯ বার পঠিত

শরীফ গাজী-সিলেট ব্যুরো চীফ: এসএমপি ডিবির অভিযানে ১৬,০১,২৮০/- (ষোল লক্ষ এক হাজার দুইশত আশি) টাকার ভারতীয় চিনি এবং একটি কর্গো ট্রাক সহ ০২(দুই) জন চোরাকারবারীকে গ্রেফতার করেন শাহপরাণ (রহ:) থানা পুলিশ।

উপ-পুলিশ কমিশনার (ডিবি) এর সার্বিক দিক-নির্দেশনায় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০২ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল-২৩/০৩/২০২৪খ্রিঃ তারিখে অনুমান ভোর ০৬:৪০ ঘটিকায় এসএমপি শাহপরাণ (রহ:) থানাধীন সিলেট তামাবিল বাইপাস রাস্তায় মুরাদপুর পয়েন্টে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। সোহেল রানা (২৯), পিতা- নূর ইসলাম, মাতা- জাহেদা বিবি, সাং- কেশবপুর, ডাকঘর- কেশবপুর, থানা- মান্দা, জেলা- নওগাঁ ২। মো: নাজমুল হোসেন (২৫), পিতা- নজরুল ইসলাম, মাতা জাহেদা বেগম, সাং-যশরাই, ডাকঘর- নারায়ণপুর, থানা- মান্দা, জেলা- নওগাঁদ্বয়কে গ্রেফতার করেন।

তবে গ্রেফতারকালে উক্ত আসামীদ্বয়ের হেফাজত হতে ২৭৮ (দুইশত আটাত্তর) বস্তা ভারতীয় চিনি মূল্য অনুমান ১৬,০১,২৮০ /- (ষোল লক্ষ এক হাজার দুইশত আশি)  টাকা ও উক্ত ভারতীয় চিনি পরিবহনের কাজে ব্যবহৃত ০১ (একটি) কার্গো ট্রাক যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ট- ২৪-৭৩৬৮ পেয়ে জব্দ করা হয়।

আসামীদ্বয়ের  বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ:) থানায় এজাহার দায়ের করলে এসএমপি শাহপরাণ (রহ:) থানার মামলা নং-১৬,  তাং-২৩/০৩/২০২৪ খ্রিঃ ধারা The Special Power Act, 1974 এর 25B(1)(b)/25(D) মামলা রুজু করা হয়েছে। আসামীদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর