1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

বিশ্ব ম্যালেরিয়া দিবসে সিভিল সার্জন সিলেটের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পঠিত

সিলেট প্রতিনিধি : “ম্যালেরিয়ার বিরুদ্ধে লড়াই করি, বৈষম্যহীন বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্য সামনে রেখে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় সিভিল সার্জন সিলেটের উদ্যোগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভার পূর্বে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. আনিসুর রহমান, সিলেট জেলার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত সহ সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দকে নিয়ে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষ্যে র‌্যালি বের করা হয়।
সিলেটের সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর সভাপতিত্বে ও মেডিকেল অফিসার টু সিভিল সার্জন  ডা. স্বপ্নীল সৌরভ রায় এর পরিচালনায় সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. আনিসুর রহমান।
বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত, ম্যালেরিয়া মেডিকেল অফিসার ডা. সুমন বিশ্বাস।
প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. আনিসুর রহমান ২০২৬ সালের মধ্যে বাংলাদেশ থেকে ম্যালেরিয়া নির্মূল করার জন্য সবাইকে একসাথে কাজ করা আহবান জানান।
সভাপতির বক্তব্যে সিলেট জেলার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী ম্যালেরিয়া রোগের লক্ষণ, প্রতিকার সম্পর্কে সচেতনতা এবং কর্মতৎপরতা বৃদ্ধির জন্য আহবান জানান।
আলোচনা সভায় উপস্থিত ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মেজয় দত্ত, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মাইমুন নাহার নাসরিন, মেডিকেল অফিসার (ডিআরএস) ডা. স্নিগ্ধা তালুকদার, ডা. এনি দে, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সুজন বণিকসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর