1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দ্রুত পানিবন্দি মানুষদের উদ্ধারের ব্যবস্থা করুন : কাইয়ুম চৌধুরী শার্শায় বীর মুক্তিযোদ্ধা রেজানুর রহমান জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন শ্রীবরর্দীতে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য গ্রেফতার সিলেট সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন হজ শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষকে দেখানোর জন্য নয় : মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভায় রাজিব আহসান আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে দেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখান করেছে শহিদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধ শুরু করেন: এডভোকেট রুহুল কবির রিজভী ধামইরহাটে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি বিষয়ে দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার

ইরান-ইসরাইল উত্তেজনায় সৌদির অবস্থান কী?

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: ইসরাইল-হামার যুদ্ধের মধ্যেই মধ্যপ্রাচ্যে ছড়িয়ে পড়েছে আরেক উত্তেজনা। গতকাল তেলআবিবে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার মধ্য দিয়ে মধ্যপ্রাচ্য এখন কুরুক্ষেত্রে পরিণত হয়েছে।

এমতাবস্থায় মধ্যপ্রাচ্যের শক্তিশালী অর্থনীতির দেশ সেৌদি আরবের অবস্থান কোন দিকে সেটি জানার আগ্রহ রয়েছে বিশ্ববাসীর।

ইরান ইসরাইল সংঘাতে গভীর উদ্বেগ প্রকাশ করেছে সেৌদি। এই সংঘাতের মধ্য দিয়ে এই অঞ্চলে সামরিক উত্তেজনার সৃষ্টি হয়েছে। খবর আল আরাবিয়্যার।

ইরানের হামলার পর সেৌদি রাজতন্ত্রের পররাষ্ট্র মন্ত্রনালয় থেকে রোববার একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।এই সংঘাত বাড়লে এই অঞ্চলে যে গুরুতর পরিস্থিতি সৃষ্টি হবে সেটি উঠে এসেছে এই বিবৃতিতে।

আরব দেশটি সব পক্ষতে সংযত থাকার আহ্বান জানিয়েছে।যুদ্ধে ভয়াবহততা এড়িয়ে চলতে এবং এই অঞ্চলের লোকজনের সুরক্ষায় সব পক্ষকে নিবৃত থাকার আহ্বান জানিয়েছে।

ইরান ইসরাইল সংঘাত যাতে বিস্তার লাভ না করে সেজন্য জাতিসংঘ নিরাপত্তা পরিষদের হস্তক্ষেপ কামনা করেছে সেৌদি আরব। আন্তর্জাতিক শান্তি ও নিরাপত্তা রক্ষার্থে আন্তর্জাতিক এই সংস্থাটির ভূমিকার কথা স্মরণ করিয়ে দিয়েছে সেৌদি।

উত্তেজনার আরও ছড়িয়ে পড়লে এই পরিণতি কী হবে সে বিষয়ে সতর্ক করেছে আরব।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর