1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কামরাঙ্গীরচরের ঝাউলাহাটিতে কামরাঙ্গীরচর থানা কতৃক উঠান বৈঠক সিলেট শাহজালাল মাজারের ওরসে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর করেছে সিসিক দেশকে শিশুশ্রম মুক্ত করা জন্য সকলকে কাজ করতে হবে : শ্রম প্রতিমন্ত্রী সংবিধানে বলা আছে আমরা জনগণের সেবক : যুগ্মসচিব নাসরিন জাহান এ দেশে এখন কেউ আর নিরাপদ নয়, বিচার চলছে শুধু বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর: জাকির দেশের আগামী প্রজন্মের জন্য মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে : বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী সিলেটে কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সরকার দলীয়করণের মাধ্যমে ক্রীড়াঙ্গনকে ধ্বংস করে দিয়েছে : আমিনুল হক সংখ্যালঘুদের অধিকার রক্ষায় সংখ্যালঘু কমিশন গঠন সময়ের দাবী : শামসুল আলম সেলিম শেরপুরের ঝিনাইগাতীতে বন্য হাতি তাড়াতে টর্চ লাইট বিতরণ

ইবাদত বন্দেগীর পাশাপাশি মানবসেবামূলক কাজ করতে হবে : এমপি মুহিবুর রহমান মানিক

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২১ বার পঠিত

শরীফ গাজী-সিলেট ব্যুরো চীফ: সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, পবিত্র মাহে রমজান রহমত, মাগফেরাত ও নাজাতের মাস। এই মাসে ইবাদত বন্দেগীর পাশাপাশি মানবসেবামূলক কাজ করতে হবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে জন্য কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার উন্নয়ন বিশ্বাস করে, জনগণকে সুখে শান্তিতে রাখতে বিভিন্ন ধরনের পরিকল্পনা করে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

তবে যার অক্লান্ত পরিশ্রমে  বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি জ্বালাও পুরাও মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চায়, তাদের এই চিন্তা চেতনা কোনদিনই বাস্তবায়ন হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে তাদের মোকাবেলা করবে। তিনি বলেন জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন পরিষদ বিভিন্ন ধাবী বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে, প্রতিষ্ঠালগ্ন থেকেই মানবতার কল্যাণ, শিক্ষা, চিকিৎসা, সমাজসেবা, মানবিক সহ সকল জনকল্যাণমূখী কার্যক্রমের মাধ্যমে সমাজের উন্নয়নে ভূমিকা রাখছে। তিনি পরিষদের সকল সদস্যবৃন্দকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার মাধ্যমে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।
তিনি রোববার (২৪ মার্চ) বিকালে জাউয়া বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জজ কোর্টের সরকারি কৌসূলী (জিপি) ও জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক এডভোকেট মো: রাজ উদ্দিনের সভাপতিত্বে ও জাউয়া বাজার উপজেলা বাস্তবায়ন পরিষদের সদস্য সচিব মিছবাহুজ্জামান শিলুর পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি শাহান রাব্বানী, ছাতক উপজেল পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদত মো: লাহিন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট শাহিন আহমদ, জাউয়া বাজার ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিশংকর ভৌমিক, দক্ষিণ খুরমা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির, বর্তমান চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জাউয়া বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুরাদ হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুল খালিক, ছাতক উপজেলা উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন উবু,  এডভোকেট শাহাব উদ্দিন, গনিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, গৌছ খান, মদরিছ খান, সিতাব আলী, জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুকিত শহিদ, সহ-সভাপতি আশিক উদ্দিন।

অন্যান্যের মধ্যে লিলু মিয়া তালুকদার, সিলেট মহানগর আওয়ামীলীগর সাবেক সদস্য মুহাম্মদ আব্দুস সোবহান, আকবর আলী, তৈয়বুর রহমান, আব্দুল খালিক, চরমহল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান, আবুল কাশেম হাসান, মুহিবুর রহমান টুনু, ইংল্যান্ড কমিটির উপদেষ্টা আরমান আলী, তাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন, হেলাল উদ্দিন, সিরাজুল ইসলাম, সিরাজুল হক, প্রবাসী আমজদ আলী, মাহমদ, আব্দুল হক, জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা হাছিন মিয়া, শফিকুল ইসলাম মাজন, জয়নাল আবেদীন, প্রবাসী জয়নুল তালুকদার, সোহেল আহমদ, মো: আব্দুল হাই, কাজী জালাল উদ্দিন, মেম্বার আমতর আলী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক খাইরুল ইসলাম দুলাল প্রমুখ। বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর