Main Menu

সিংড়ায় পরকিয়া প্রেমিকের সহযোগিতায় স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় পরকিয়া প্রেমের জেরে সিদ্দিক (৪৫) নামের এক রাজমিস্ত্রী খুন হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের চক লাড়ুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে জমি থেকে তার লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত সিদ্দিক প্রামাণিক চক-লাড়ুয়া গ্রামের অায়েজউদ্দিনের ছেলে।
এলাকাবাসীর ধারণা, সিদ্দিকের স্ত্রী শিউলি তার পরকিয়া প্রেমিক সেলিমের সহযোগিতায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, হাতিয়ানদহ ইউনিয়নের হোলাইগাড়ি গ্রামের সেলিম ও চক লাড়ুয়া গ্রামের সিদ্দিক দীর্ঘদিন যাবৎ একসাথে রাজমিস্ত্রির কাজ করে অাসছিলো, এরই পরিপ্রেক্ষিতে সিদ্দিকের বাড়িতে সেলিমের যাতায়াত শুরু হয়। এক পর্যায়ে সিদ্দিকের স্ত্রী শিউলির সাথে সেলিমের পরকিয়া সম্পর্ক গড়ে ওঠে। এরই জেরে সিদ্দিককে জীবন দিতে হলো বলে ধারণা এলাকাবাসীর। বৃহস্পতিবার সকালে জমিতে লাশটি পাওয়ার পর বিষয়টি আলোচিত হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর অাধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে, তদন্ত চলছে কিভাবে হত্যা করা হয়েছে, তবে পরকিয়ার জেরেই হত্যা হয়েছে বলে জানতে পেরেছি।
ধারনা করা হচ্ছে তাকে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*