Main Menu

নাটোর-৪ অাসনে নির্বাচনের জন্য প্রস্তুত কেন্দ্রীয় যুব-মহিলালীগ নেত্রী মুক্তি

জালাল আহমেদ রাজু নাটোর প্রতিনিধি.

নির্বাচনী এলাকা ৬১,নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) অাসন থেকে নির্বাচনের প্রস্তুতি নিয়ে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন কিনেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ‘জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ সমন্বয় উপ-কমিটির সদস্য, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি ও জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড-২০১৮ অর্জনকারী সংগঠন কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।
ইতিমধ্যে বাংলাদেশ যুব-মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম ক্লিনইমেজ সম্পন্ন তরুন ও মেধাবী নেত্রী নাটোর ৪ আসনের (গুরুদাসপুর- বড়াইগ্রাম) উপজেলার নৌকার হাল ধরতে চান।
গত শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন কিনেছেন তিনি।
এডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি জানান, ‘নারীর ক্ষমতায়নে নেত্রীর নির্দেশে কাজ করছি, নেত্রী আমাকে মূল্যায়ন করবেন বলে মনে প্রানে বিশ্বাস করি। বঙ্গবন্ধু কন্যা নতুন বাংলাদেশের উন্নয়ন জোয়ার তুলেছেন। সেই উন্নয়ন জোয়ারে নাটোর-৪ সাজাতে চাই। বড়াইগ্রাম ও গুরুদাসপুরবাসির প্রত্যাশা পূরণে সততার সঙ্গে কাজ করবো, দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত আধুনিক গুরুদাসপুর-বড়াইগ্রাম গড়বো।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নাটোর ৪ অাসনের গুরুদাসপুর ও বড়াইগ্রাম এই দুই উপজেলার ৩টি পৌরসভা, ১৩টি ইউনিয়নের প্রায় সকল ওয়ার্ডসহ প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিভিন্ন এলাকায় মানুষের সঙ্গে মতবিনিময় ছাড়াও উঠান বৈঠকে মিলিত হয়েছেন জনপ্রিয় এই নেত্রী। মানুষের মাঝে ছড়িয়ে দিয়েছেন বর্তমান সরকারে উন্নয়নের নানা কথা। শুধু রাজনৈতিক নয় তার এ উঠান বৈঠকে উঠে আসে সমাজ সচেতনতার আরও নানা বিষয়াবলীও। সকল বৈঠকে সে অনুরোধ করছেন উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে ভোটটা যেনো নৌকার পক্ষেই যায়।
এদিকে কেন্দ্রীয় যুব মহিলালীগ নেত্রী কোহেলী কুদ্দুস মুক্তি’র সাথে অাওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগ ছাড়াও ক্ষমতাসীন দলটির বিভিন্ন অঙ্গসংগঠনও তার সঙ্গে কাজ করছে বলে জেলা ও উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*