Main Menu

টাঙ্গাইল-চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

 

শাহীন আক্তার:: টাঙ্গাইলের কালিহাতী ও চট্টগ্রামের ডবলমুরিংয়ে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার ভোর ও শুক্রবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ ভোরে কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের হতেয়া এলাকায় একটি গাড়ি মাইক্রোবাসকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এসময় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

কালিহাতী উপজেলায় নিহত দুজন হলেন- মাইক্রোবাসচালক মোশারফ হোসেন মুসা ও চাঁপাইনবাবগঞ্জের অ্যাডভোকেট সৈয়দ শাহ জামাল। তিনি সুশাসনের জন্য নাগরিক-সুজনের জেলা সভাপতি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশাররফ হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটিকে হতেয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাত গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান।

দুর্ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

অপরদিকে মধ্যরাতে চট্টগ্রামের ডবলমুরিং থানার দনিয়ালাপাড়ায় কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে মারা গেছেন।

তারা হলেন- মো. সগীর (৪২) ও মো. জোনায়েদ (১২)।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন জানান, মো. সগীর মনসুরাবাদ এলাকায় মুদি দোকানি এবং তার ছেলে জোনায়েদ আগ্রাবাদ গণপূর্ত বিদ্যা নিকেতনের পঞ্চম শ্রেণির ছাত্র।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি থানায় এনে রাখা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*