Main Menu

চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র শোক

 

শারমিন লাখি:: রাজধানী পুরান ঢাকার চকবাজার এলাকায় রাজ্জাক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের মৃত্যুতে শোক জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত সংবাদকর্মীদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব।

শুক্রবার রাতে শারজার হুদাইবিয়া রেস্টুরেন্টে জরুরিসভায় প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি’র স্বাক্ষরিত এক বিবৃতিতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন তারা।

সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি সিরাজুল হক, সহসভাপতি মুহাম্মদ রফিক উল্লাহ, সহসভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহসাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহিন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, প্রচার সম্পাদক সঞ্জিত শীল, আইন বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল আলীম সাইফুল প্রমুখ।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা দু:খিত ও মর্মাহত। নিহতদের ক্ষতিপূরণসহ জনবসতিপূর্ণ এলাকাগুলোতে নিরাপত্তার বিবেচনায় সরকারের আরো বেশি দায়িত্বশীল দৃষ্টি দেয়া উচিত বলে মনে করেন তারা। একইসঙ্গে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তারা।

আহতদের সুস্থতা কামনা করেন এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আহতদের পাশে দাঁড়ানোর জন্য চিকিৎসক ও দেশের মানুষের প্রতি আহ্বানও জানান ক্লাবের নেতৃবৃন্দরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*