Main Menu

কক্সবাজার -১ আসনে ২৬ জন আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিভ্রান্ত না হওয়ায় আহ্বানঃ

 

মনসুর মহসিন, বিবিসি একাত্তর,
কক্সবাজার-১ ( চকরিয়া-পেকুয়া) আসনে ২৬ জন আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন। এতে দলীয় নেতা-কর্মী, সাধারণ ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের অবাক কিংবা বিভ্রান্ত না হওয়ার জন্যে আহ্বান জানিয়েছেন চকরিয়া – পেকুয়ার গণমানুষের প্রিয়নেতা চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এম এ, এর পক্ষে ওনার ছেলে তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন । তিনি বলেন, কৌশলগত কারণেই মনোনয়ন প্রত্যাশীদের সংখ্যা এতো বেশী,
জনবিছিন্ন কয়েকজন নেতা জনপ্রিয়তার নিরিখে মনোনয়ন পাচ্ছেনা এমনটি নিশ্চিত হয়ে নিজেদের মানুষ দিয়েই (ডামি) মনোনয়ন সংগ্রহ করিয়েছেন, যাতে স্বাক্ষাতকারে তাদের সমর্থন নিয়ে ষড়যন্ত্র করা যায়।
তাদের এই দূর্ভিসন্ধি বুঝতে পেরে অনিচ্ছা সত্ত্বেও তৃণমূলের কয়েকজন জনপ্রিয় মুখও মনোনয়ন সংগ্রহ করেছেন। তাই এতে ভুল বুঝাবুঝির কোন অবকাশ নেই। তৃণমূল জাফর আলমের নেতৃত্বেই ঐক্যবদ্ধ।

ওই জনবিচ্ছিন্ন অংশটি মূলত শিলংয়ের টাকায় ষড়যন্ত্র করে তৃণমূল আওয়ামী লীগের প্রাণ জাফর আলম এমএ’র মনোনয়ন ঠেকাতে চায়। কারণ তারা যানে জাফর আলম নৌকা পাওয়া মানেই তার জয় সুনিশ্চিত।

যদিও স্বাক্ষাতকারের ভিত্তিতে মনোনয়ন দেওয়া হয় না। এটা চাকরীর স্বাক্ষাতকার না। বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও দলীয় জরিপে যিনি জনপ্রিয়, তাকেই মনোনয়ন দিবেন জননেত্রী শেখ হাসিনা। ভরসা রাখুন দেশরত্নে।  জয় তৃণমূলেরই হবে, ইনশাআল্লাহ..।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*