Main Menu

আত্মসমর্পণ অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন না বদি

কক্সবাজার জেলা প্রতিনিধি:: ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ করতে যিনি মুখ্য ভূমিকা পালনকারি উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুল রহমান বদি অনুষ্ঠানে আমন্ত্রণ পায়নি। বিভিন্ন বিতর্কের মুখে তিনি অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বলে জানা গেছে।

সূত্রমতে, আবদুল রহমান বদি আত্মসমর্পণের প্রধান সমন্বয়ক ছিলেন। কারণ বিভিন্ন সভা সমাবেশ ও মাইকিং করে ইয়াবা ব্যবসায়ীদের আল্টিমেটাম দিয়ে আত্মসমর্পণে বাধ্য করেছিলেন তিনি।

বদির আহ্বানে সাড়া দিয়ে তার নিকটাত্মীয়সহ অনেকে আত্মসমর্পণের জন্য প্রায় একমাস আগে পুলিশি হেফাজতে চলে যান। কিন্তু বিভিন্ন বিতর্কের মুখে শেষ পর্যন্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি সাবেক এমপি আবদুর রহমান বদিকে।

পুলিশের সূত্রে জানা যায়, সাবেক এমপি আবদুর রহমান বদির স্ত্রী বর্তমান উখিয়া-টেকনাফের সংসদ সদস্য শাহীন আক্তার আত্মসমর্পণ অনুষ্ঠানে সক্রিয় ভূমিকা পালন করবেন।

এছাড়া আরও তিনজন সংসদ সদস্যও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। যেহেতু সাবেক এই সংসদ সদস্যকে নিয়ে বিতর্ক আছে, তাই বিতর্ক এড়াতেই তাকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

এদিকে পুলিশের নির্ভযোগ্য সূত্রে জানা যায়, আইন-শৃঙ্খলা বাহিনীর করা মাদক ব্যবসায়ীদের তালিকায় সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির আপন ভাইসহ তার পরিবারের অন্ত্যত ১৫ থেকে ২০ জন নিকটাত্মীয় রয়েছেন। এছাড়াও দীর্ঘদিন ধরে মাদকের বিষয় এলেই আলোচিত-সমালোচিত বদির নামও চলে আসে।

বিভিন্ন কারণে বিতর্কিত সাবেক এই সংসদ সদস্যকে আমন্ত্রণ জানালে নতুন করে আবারও বিতর্কের সৃষ্টি হবে। যে কারণে বিতর্ক এড়াতেই বদিকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*